জেলা স্বেচ্ছাসেবক মহাজোটের নতুন আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

বাংলাদেশ জাতীয় হিন্দু স্বেচ্ছাসেবক মহাজোট কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মতে কেন্দ্রীয় সভাপতি
এডভোকেট গৌরাঙ্গ মন্ডল,সাধারণ সম্পাদক তুলন চন্দ্র পাল এবং সাংগঠনিক সম্পাদক চয়ন বাড়ৈ কতৃক স্বাক্ষরিত ও বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের মহাসচিব এডভোকেট গোবিন্দ চন্দ্র প্রামাণিক এর উপস্থিতিতে এই কমিটি ঘোষণা করা হয়।

বাংলাদেশ জাতীয় হিন্দু স্বেচ্ছাসেবক মহাজোট কেন্দ্রীয় কমিটির কার্যালয় শুক্রবার রাতে ৩১ সদস্য বিশিষ্ট এই কমিটি প্রকাশ করেছেন। এতে ঠাকুরগাঁও জেলা কমিটির আহবায়ক এর দায়িত্ব পেয়েছেন নিপুন মহন্ত এবং সদস্য সচিব পরিমল চন্দ্র রায়।

এই দায়িত্ব পাওয়ার কথা শুনে শুভেচ্ছা জানিয়েছেন কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য সুকুমার রায়, হিন্দু মহাজোট জেলা কমিটির সভাপতি গৌড়হরি বর্মণ, সাধারণ সম্পাদক অরুণ কুমার রায়, জেলা যুব মহাজোট আহ্বায়ক জয় মহন্ত অলক ও সদস্য সচিব উত্তম কুমার রায় হিন্দু মহাজোটের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ আইনজীবী, সংবাদ কর্মী, বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন সহ অন্যান্যরা।

নতুন কমিটির আহবায়ক নিপুন মহন্ত সকলের কাছে সহযোগিতা চেয়ে কেন্দ্রীয় কমিটির সভাপতি সাধারণ সম্পাদকের দিক নির্দেশনায় সংগঠনকে শক্তিশালী করতে তার কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি। এদিকে জেলা স্বেচ্ছাসেবক মহাজোটের নতুন আহবায়ক কমিটির সকল সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আহবায়ক এবং সদস্য সচিব।